শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৫ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৯৩

স্পেনে যৌন নির্যাতনকারী বসের পুরুষাঙ্গ কেটে গ্রেপ্তার নারী

প্রকাশিত: ৩ জুন ২০২১  

স্পেনে যৌন নির্যাতন ঠেকাতে আক্রমণকারীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন এক প্রবাসী বাংলাদেশি নারী। গত মঙ্গলবার(১ জুন) যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যম জানায়, সোমবার(৩১ মে) বার্সেলোনার কাছাকাছি সন্ত আন্দ্রু দ্য লে বার্সা এলাকার একটি বারে ‘বস’ ধর্ষণের চেষ্টা করলে ছুরি দিয়ে তার বিশেষ অঙ্গ কেটে দেন ৩০ বছর বয়স্ক ওই নারী। এরপর তিনি নিজেই পুলিশে খবর দেন এবং ঘটনার বর্ণনা করেন। 
স্পেনের পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কয়েক মাস ধরেই ওই নারীকে হয়রানি করা হচ্ছিল। সোমবার মধ্যরাতে ওই নারীকে আবারো ধর্ষণের চেষ্টা করেন অভিযুক্ত ব্যক্তি। এসময় ছুরি দিয়ে আক্রমণকারীর বিশেষ অঙ্গ কেটে দেন বাংলাদেশি নারী এবং পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। এদিকে অভিযুক্ত ব্যক্তি কাটা বিশেষ অঙ্গ নিয়ে দ্রুত চলে হাসপাতালে যান।
সেখানে তার অস্ত্রোপচার সফল হয়েছে কি না তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। এদিকে এমন ঘটনায় ওই নারীকে গ্রেপ্তার করেছে স্প্যানিশ পুলিশ। তার অভিযোগ সত্য কি না তা তদন্ত করছেন গোয়েন্দারা।
জানা যায়, ধর্ষণচেষ্টার অভিযোগ ওঠা ব্যক্তি কোন দেশের নাগরিক তা এখনো নিশ্চিত নয়। তবে ধারণা করা হচ্ছে, তিনি বাংলাদেশি অথবা পাকিস্তানি। সুস্থ হলে ওই ব্যক্তিকেও আটক করা হবে বলে জানিয়েছে স্পেনের পুলিশ

প্রবাসখবর.কম/বি
 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর