বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১০ রবিউস সানি ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৮০

সৌদি প্রবাসী ওয়াহিদের দেশে ফিরে ছেলের মুখ দেখা হলো না

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০  

সৌদি আরবের জেদ্দার আল-সালাম এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তিনি।

সৌদি আরবের জেদ্দার আল-সালাম এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তিনি।

সৌদি আরব থাকেন সিলেটের বিশ্বনাথ উপজেলার আবদুল ওয়াহিদ। আগামী ২ নভেম্বর দেশে ফেরার কথা ছিল তার। দেড় বছর বয়সী ছোট ছেলেকে দেখার জন্য উদগ্রীব ছিলেন ওয়াহিদ। কিন্তু তার সে ইচ্ছা পূরণ হলো না, গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় সকালে সৌদি আরবের জেদ্দার আল-সালাম এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তিনি।

সড়ক দুর্ঘটনায় আবদুল ওয়াহিদের নিহত হওয়ার খবর নিশ্চিত করে দেশে থাকা তার ছোট ভাই আবদুল আজিজ সংবাদমাধ্যমে বলেন, ‘গতকাল বৃহস্পতিবার সৌদি সময় সকাল আনুমানিক ১০টার দিকে আমার মেজো ভাই আবদুল ওয়াহিদ গাড়ি চালিয়ে তার সৌদি কফিলের (যে বাসার হাউজ ড্রাইভার ছিলেন তার মালিক) মেয়েকে নিয়ে মাদ্রাসায় যাচ্ছিলেন। কিছু দূর যাওয়ার পর জেদ্দার আল-সালাম এলাকার ট্রাফিক সিগন্যাল দেখে তিনি গাড়ি থামান। এ সময় তার সামনে একটি ও পেছনে তিনটি গাড়ি ছিল। ঠিক একই সময়ে তাদের গাড়ির পাশে এসে একটি পানির ট্যাঙ্কার থামলে পরে ট্যাঙ্কারটির একটি চাকা পাংচার হয়ে যায়। ফলে, সেটি কাত হয়ে ওয়াহিদের গাড়িসহ অন্য গাড়িগুলোর ওপর পড়ে গিয়ে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আবদুল ওয়াহিদ ও তার কফিলের মেয়ে মারা যান। আহত হন অন্য গাড়িগুলোতে থাকা বেশ কয়েকজন।’

নিহত আবদুল ওয়াহিদ বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের সদলপুর গ্রামের আবদুল লতিফের ছেলে। প্রায় ১৮ বছর ধরে ওয়াহিদ সৌদি আরবের জেদ্দায় বসবাস করে আসছিলেন। তিনি সেখানে হাউজ ড্রাইভার হিসেবে কাজ করতেন।

প্রবাসখবর.কম/এস 
 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর