মঙ্গলবার   ০২ মার্চ ২০২১   ফাল্গুন ১৮ ১৪২৭   ১৮ রজব ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৯৫৩

‘সেলুনে চুল কেটে মন খারাপ’ সেই সুমি এখন সিনেমার নায়িকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৯  

শাহনাজ সুমি                                 -ফাইল ফটো

শাহনাজ সুমি -ফাইল ফটো

এক তরুণী পার্লারে গেছে তার লম্বা চুল কেটে ছোট করতে। হেয়ার ড্রেসার চুল কাটতে শুরু করে। কিন্তু মেয়েটি বারবার বলতে থাকে চুল আরও ছোট করে কেটে দিতে। চুল কাটায় রত বিউটিশিয়ান অবাক হন। শেষে চুল কাটাতে আসা তরুণী কান্নাসিক্ত চোখে বলে, এমন ছোট করুন যেন কেউ এটি মুঠো করে ধরতে না পারে।

এটি একটি নারকেল তেলের বিজ্ঞাপনচিত্রের বর্ণনা। আড়াই বছর আগে জুঁই নারকেল তেলে এই বিজ্ঞাপন দেশ-বিদেশের মানুষের মাঝে তোলপাড় তোলে। মনে দাগ কেটে যাওয়া বিজ্ঞাপনটির প্রশংসা করে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস, নিউ ইয়র্ক টাইমসসহ বেশকিছু আন্তর্জাতিক গণমাধ্যম। 

আড়াই বছর আগে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে (৮ মার্চ) নির্মাতা আশুতোষ সুজন তৈরি করেছিলেন নারী নিগ্রহ ও নির্যাতনবিরোধী েই বিজ্ঞাপনচিত্র। প্রকাশের পর এটি অনলাইনে ব্যাপক আলোচনা তৈরি করে। একইসঙ্গে আলোচনায় চলে আসেন বিজ্ঞাপনচিত্রটিতে চুল কাটাতে আসা মেয়েটির চরিত্রে অভিনয় করা সুমি। জুঁই নারকেল তেলের সেই বিজ্ঞাপনের মডেলিং রাতারাতি জনপ্রিয়তা আর ক্যাতি এনে দেয় শাহনাজ সুমিকে। সেই মিষ্টি মুখের তোলপাড় করা মেয়ে সুমি এখন সিনেমার নায়িকা। মনপুরা খ্যাত গিয়াস উদ্দিন সেলিমের নির্মানাণাধীন নয়া সিনেমা ‘পাপ-পূণ্য’তে অভিনয় শুরু করেছেন তিনি। গতকাল ২৬ আগস্ট থেকে চাঁদপুরের হরিপুর চৌধুরী বাড়িতে ছবির প্রথম লটের শুটিং শুরু হয়ে গেছে। এতে সুমির সহশিল্পীরা হলেন, চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি, ফারজানা চুমকি, সিয়াম আহমেদ প্রমুখ।

পাপ-পূণ্য সিনেমার শুটিংয়ে অংশ নিতে শাহনাজ সুমি এখন চাঁদপুরে অবস্থান করছেন বলে জানা গেছে।

এলএ/এমকেএইচপ্রবাসখবর.কম/ইএন

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর