বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১০ রবিউস সানি ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৬৯

সিলেটে রায়হান হত্যার বিচার চেয়ে লন্ডনে স্মারকলিপি

প্রকাশিত: ৭ নভেম্বর ২০২০  

গত সোমবার দুপুরে লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিমের কাছে স্মারকলিপি দেয়া হয়।

গত সোমবার দুপুরে লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিমের কাছে স্মারকলিপি দেয়া হয়।

সিলেটে পুলিশ হেফাজতে রায়হান হত্যার বিচার চেয়ে লন্ডনে বাংলাদেশ হাইকমিশনার বরাবরে স্মারকলিপি দিয়েছেন লন্ডনে বসবাসরত নিহত রায়হানের একমাত্র বোন রুবা আক্তার। গত সোমবার দুপুরে লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিমের কাছে স্মারকলিপি দেয়া হয়।

ভাই হত্যার বিচার চাইতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন রায়হানের বোন রুবা। এ সময় হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম তাকে শান্তনা দেন এবং রায়হান হত্যার বিচার যাতে দ্রুত হয় সেজন্যে হাইকমিশনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

রুবা আক্তার সাংবাদিকদের বলেন, তিন সপ্তাহের বেশি সময় অতিবাহিত হয়ে গেল। কিন্তু খুনের মূল আসামি এস আই আকবর গ্রেপ্তার না হওয়ায় আমরা হতাশ। স্মারকলিপিতে লন্ডনে বসবাসরত রায়হানের আত্মীয়-স্বজন, স্থানীয় কাউন্সিলার, ব্রিটিশ এমপিসহ ৩৫ জন স্বাক্ষর করেছেন।

স্মারকলিপি দেয়ার সময় রায়হানের আত্মীয়-স্বজনদের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন তাসবির চৌধুরী শিমুল, নিজাম এম রহমান, হাসনা বেগম ও রাজু আহমদ।

হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম স্মারকলিপি গ্রহণ করে নিহত রায়হানের বোন রুবা আক্তারের সঙ্গে প্রায় ২০ মিনিট কথা বলেন এবং তার বক্তব্য শুনেন। রায়হান হত্যার বিচারে হাইকমিশনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন হাইকমিশনার।

প্রবাসখবর.কম/এস 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর