রোববার   ০৭ মার্চ ২০২১   ফাল্গুন ২৩ ১৪২৭   ২৩ রজব ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
২৮

সিরিজের ২য় টেস্টে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

আজ (১১ ফেব্রুয়ারি) বাংলাদেশের বিপক্ষে সিরিজের ২য় টেস্টে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ফলে সিরিজ নির্ধারণী টেস্টের শুরুতে ফিল্ডিং করছে বাংলাদেশ। মিরপুরে নিজেদের ১ম ইনিংসে ব্যাট করছে সফররতরা।
জানা যায়, চট্টগ্রাম টেস্টে হারের পর বাংলাদেশ একাদশে এসেছে কিছুটা পরিবর্তন। পেসার মুস্তাফিজুর রহমানের পরিবর্তে দলে নেওয়া হয়েছে আবু জায়েদ রাহীকে। এছাড়া ইনজুরিতে থাকা সাকিব আল হাসান ও সাদমান ইসলামের পরিবর্তে একাদশে ফিরেছেন সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন। 
এদিকে চট্টগ্রামের মতোই উইকেট স্পিনসহায়ক হবে বলে মনে করছেন বাংলাদেশ দলের অধিনায়ক মুমিনুল হক। তাইতো স্পিননির্ভর বোলিং অ্যাটাক সাজানো হয়েছে এই ম্যাচেও। তাইজুল-মিরাজ-নাঈমরা থাকবেন বোলিংয়ের আক্রমনভাগে। এই টেস্টেও মাত্র একজন পেসার নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। গেল কয়েকবছরে টেস্ট দলের নিয়মিত মুখ আবু জায়েদ রাহী থাকবেন পেস বোলিংয়ের নেতৃত্বে। এছাড়া সৌম্য সরকারকেও দেখা যেতে পারে হাত ঘুরাতে। 
উল্লেখ্য, আগের টেস্টে হারায় সিরিজের শেষ টেস্টটি হয়ে দাঁড়িয়েছে টাইগারদের জন্য বাঁচা-মরার ম্যাচ। তাই তো ঢাকা টেস্ট জিতে সিরিজে সমতায় ফিরতে মরিয়া মুমিনুল হক বাহিনী। 

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর