সোমবার   ১২ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ২৯ শা'বান ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৯৭

সিঙ্গাপুরের কারখানায় আগুনে পুড়ে বাংলাদেশি কর্মীর মৃত্যু

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২১  

গত বুধবার (২৬ ফেব্রুয়ারি) সিঙ্গাপুরের একটি কারখানায় আগুনে পুড়ে প্রাণ হারালেন চাঁদপুরের হাজীগঞ্জের আনিসুজ্জামান (৩২) নামে এক ব্যক্তি। 
জানা যায়, গতকাল রাতে আনিসুজ্জামানের মৃত্যুর খবর এলাকায় এসে পৌঁছালে পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে। হাজীগঞ্জ উপজেলার সাত নাম্বার বড়কূল পশ্চিম ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের হাওলাদার বাড়ির অহিদ হাওলাদারের ছেলে তিনি। 
এর আগে গত বুধবার দিনের বেলায় সিঙ্গাপুরের কর্মক্ষেত্র সেই কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তাতে পুড়ে যান আনিসুজ্জামান। পরে মৃত্যুর সঙ্গে লড়ে একদিন বাদেই মারা যান তিনি। 
এ বিষয়ে নিহত আনিসুজ্জামানের বন্ধু তানজিবুল ইসলাম ও কায়সার হোসেন জানান, প্রায় দেড় বছর আগে আনিসুজ্জামান তার ভগ্নিপতির হাত ধরে সিঙ্গাপুরে যান। সেখানে গত বুধবার দুপুরে কারখানাতে কাজ করা অবস্থায় অগ্নিদগ্ধ হন তিনি। এর পরেই তাকে হাসপাতালে নেওয়া হলে বৃহস্পতিবার রাতে মারা যান আনিসুজ্জামান। তারপর সেই মৃত্যুর খবর পরিবারের কাছে পৌঁছে। এসময় প্রিয়জনের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।
এদিকে ছেলের মরদেহ দেশে ফিরিয়ে নিয়ে আসার বিষয়ে তার বাবা অহিদ হাওলাদার জানান, আমার ছেলের মরদেহ কবে ফিরবে তা জানি না। তবে মেয়ের জামাতা সেখান থেকে আনিসের মরদেহ দেশে নিয়ে আসার জন্য কাজ করছেন। অন্যদিকে, এলাকাবাসীর দাবি তাদের সন্তানদের মরদেহ যেনো দ্রুত দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করে সরকার। 

প্রবাসখবর.কম/বি 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর