রোববার   ০৫ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ২০ ১৪২৮   ২৯ রবিউস সানি ১৪৪৩

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৩৬

সায়দাবাদ জনপথে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আরেকজনের মৃত্যু

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১  

আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোর ৬টার দিকে রাজধানীর সায়দাবাদ জনপথ মোড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন দগ্ধের ঘটনায় রিপন মিয়া (৪৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় দুজন মারা গেলেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এদিকে রিপনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন। জানান, রিপনের শরীরের ৬০ শতাংশ দগ্ধসহ শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছিল। এর আগে গত রোববার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ৩৪ শতাংশ দগ্ধ নিয়ে মারা যায় বিশ্বনাথ (৬০) নামে একজন।
এ বিষয়ে তিনি আরও জানান, শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ী সায়দাবাদ জনপথ এলাকা থেকে ৬ জন দগ্ধ অবস্থায় হাসপাতালে আসে। এদের মধ্যে শামসুদ্দিন রবিন নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে আবুল কালাম (৫৮) ৮০ শতাংশ, শফিকুল ইসলাম (৪০) ৭৮ শতাংশ, ও কবির হোসেন (৪০)৮৫ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে ভর্তি আছে।
স্বজনরা জানান, দগ্ধ রিপনের বাড়ি ভোলা জেলার চড়ফ্যাশন উপজেলায়। বর্তমানে সায়দাবাদ এলাকায় একটি ম্যাসে থাকতেন। পেশায় ভ্যানচালক ছিলেন তিনি।

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর