বুধবার   ২৭ জানুয়ারি ২০২১   মাঘ ১৪ ১৪২৭   ১৩ জমাদিউস সানি ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৪৩

রেমিট্যান্স ফাইটার্স বাংলাদেশের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

গত  ১লা জানুয়ারী ২০২১ তারিখে  RFB এর ফাউন্ডার জনাব এম. রহমান মাসুমের সভাপতিত্বে এবং আলী আমজাদ খাঁনের পরিচালনায় এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে রেমিট্যান্স ফাইটার্স অব বাংলাদেশের ২০২১ সালের ৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের কমিটি ঘোষণা করা হয়।
জানা যায়, উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী ও মানবাধিকার ব্যক্তিত্ব জনাব এ.এম.জিয়া হাবিব আহসান,এছাড়াও কানাডা থেকে যুক্ত ছিলেন কমিউনিটি লিডার ও বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিত্ব জনাব আজহারুল হক্ব।
এছাড়া অনুষ্ঠানে বিজ্ঞ অতিথিগণ প্রবাসীদের নিয়ে তাদের উদ্বেগ ও RFB এর আগামীর পথচলায় দিকনির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন।
উক্ত অনুষ্ঠানে আরোও যুক্ত ছিলেন নবগঠিত কমিটিতে মনোনীত সভাপতির বিশেষ উপদেষ্টা জনাব জিয়াউল আফছার, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে রাশেদ খান, মিজান ফরহাদী, সাংগঠনিক সম্পাদক ইসমাইল ভূইয়া বাংলাদেশ বিষয়ক সম্পাদক এ.আর.টিটু প্রমুখ।
“রেমিট্যান্স ফাইটার্স অব বাংলাদেশ” এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ-২০২১ সালের ৭১ সদস্যের অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির নাম পদবি সংগঠনের প্যাডে সভাপতি, সাধারণ সম্পাদকের সাক্ষর সহ প্রকাশ করে। এবং খুব শীগ্রই আঞ্চলিক কমিটি গঠনের ও ঘোষণা দেন।

প্রবাসখবর.কম/বি
 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর