বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১০ রবিউস সানি ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৪৩

যশোরের বেনাপোল সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক ৭

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০  

গতকাল বুধবার (৪ নভেম্বর) রাত সাড়ে ৯টায় বেনাপোল সীমান্তের পুটখালি দিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে নারী, পুরুষ ও শিশুসহ সাত বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।  
আটককৃতরা হলেন, নড়াইল জেলার লাবনী বেগম (২৫) ও তার দেড় বছরের এক কন্যা, যশোর অভয়নগর এলাকার হাসিনা বেগম (২০), জামালপুর জেলার কোনাবাড়ি এলাকার জালাল উদ্দিন (৩৫), বাগেরহাট জেলার সরনখোলা এলাকার ফিরোজা  হাওলাদার (৩২), তার স্ত্রী জোসনা বেগম (২৮) এবং তার দুই বছর বয়সী পুত্রসন্তান।
এ বিষয়ে ২১ বিজিবি ব্যাটালিয়ানের পুটখালি ক্যাম্পের কোম্পানি কমান্ডার শাহআলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পুটখালি সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ পথে এক দল নারী পুরুষ বাংলাদেশে প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে শিশু নারী পুরুষসহ সাত জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামালা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান জানান, অনুপ্রবেশের দায়ে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।  বৃহস্পতিবার (৫ নভেম্বর)  দুপুরে তাদেরকে যশোর আদালতে সোপর্দ করা হবে।

প্রবাসখবর.কম/বি
 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর