বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০   কার্তিক ৭ ১৪২৭   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
২৮

যশোরের বাঘারপাড়া ও মণিরামপুর থেকে শিশুসহ দুজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

গতকাল যশোরের বাঘারপাড়া ও মণিরামপুর থেকে শিশুসহ দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা দুজনই একদিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয়। নিহতদের একজনের নাম খাইরুল ইসলাম (৪৫), তিনি একজন পল্লী চিকিৎসক ছিলেন। অপরজন হচ্ছে আজমির হোসেন (১২)।
এ বিষয়ে বাঘারপাড়া থানা পুলিশ জানিয়েছে, শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার খাজুরা বাজার সংলগ্ন ব্রিজের নিচ থেকে খাইরুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। তিনি যশোর সদর উপজেলার লেবুতলা ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামের আহম্মদ আলী মেম্বারের ছেলে।
এদিকে নিহত খাইরুল ইসলামের ছেলে রায়হান হোসেন জানান, মানসিকভাবে অসুস্থ তার বাবা পেশায় একজন গ্রাম্য হোমিও চিকিৎসক ছিলেন। ১৫ অক্টোবর সকালে তার বাবা বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি।
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
অপরদিকে একইদিন সন্ধ্যায় মণিরামপুর উপজেলার গোপীকান্তপুর হাইস্কুলের পাশে একটি ডোবা থেকে আজমির হোসেন নামে এক শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। সে ওই গ্রামের আকরাম বিশ্বাসের ছেলে। বৃহস্পতিবার বিকেলে সে নিখোঁজ হয়।
মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেছেন, নিখোঁজের একদিন পর ওই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। রাত ৯টার দিকে মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়। এটা হত্যা না দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রবাসখবর.কম/বি
 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর