শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৩৭

বৃষ্টির কারণে কোক স্টুডিও বাংলার কনসার্ট স্থগিত

প্রকাশিত: ৯ জুন ২০২২  

আজ বৃহস্পতিবার বৃষ্টির কারণে অবশেষে স্থগিত করা হয়েছে কোক স্টুডিও বাংলার লাইভ কনসার্ট! পরবর্তী সময়ে কবে হবে তা এখনো নির্ধারিত হয়নি। এর আগে বেশ কয়েকবার পেছানো হয় কনসার্ট শুরু হওয়ার সময়।
মূলত বৃষ্টির বাগড়াতেই হলো না গানপ্রেমীদের স্বপ্নের এ কনসার্ট। সকাল থেকে শুরু হওয়া বৃষ্টিতে কনসার্ট আয়োজনের ইলেকট্রনিক্স মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কায় কর্তৃপক্ষ এমন সিদ্ধান্ত নিয়েছে বলে নিশ্চিত হয়েছে সময় সংবাদ। 
জানা যায়, এখনো থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এমতাবস্থায় কনসার্ট আয়োজন শুরু করতে গেলে আরও মিনিমাম ৩ ঘণ্টা সময় লাগবে। এক্ষেত্রে কনসার্ট শুরু হলেও অনেক রাত হয়ে যাবে শেষ হতে। তাছাড়া ইলেকট্রনিক্স মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হয়ে যাওয়ার আশঙ্কা থেকেই হচ্ছে না আজকের এই লাইভ কনসার্ট।
সকালের ঝড়ো হাওয়া ও বৃষ্টির জন্য বিকেল ৪টায় আর্মি স্টেডিয়ামে শুরু হওয়া লাইভ কনসার্টটি স্থগিত হওয়ায় হতাশ গানপ্রেমীরা। তারা অপেক্ষায় আছেন পরবর্তী ঘোষণার জন্য।
মূলত বাংলাদেশে ফুটবল বিশ্বকাপের ট্রফি ট্যুর উপলক্ষ্যে বৃহস্পতিবার (৯ জুন) ঢাকার আর্মি স্টেডিয়ামে এ কনসার্টের আয়োজন করে কোক স্টুডিও বাংলা। যা চলার কথা ছিল বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত। এমনকি প্রিয় শিল্পীদের গানের সঙ্গে এ আয়োজনে দর্শকদের বিশ্বকাপ ট্রফি দেখারও সুযোগ ছিল।

প্রবাসখবর.কম/বি
 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর