শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৫ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৪৪

বাংলাদেশ-উইন্ডিজের বিপক্ষে অস্ট্রেলিয়ার প্রাথমিক দল ঘোষণা

প্রকাশিত: ৮ জুন ২০২১  

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সিরিজের জন্য ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। দলে রাখা হয়েছে বেন ডারমট, ড্যান ক্রিস্টিয়ান, ক্যামেরন গ্রিন, অ্যাস্টন টার্নার, ওয়েস আগার ও নাথান এলিসকে।
জানা যায়, আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। এই সফরে ৫টি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। তবে বাংলাদেশ আসার আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার কথা রয়েছে অজিদের।
সে সফরে তিনটি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে। এই দুই সফরের জন্য ২৩ সদস্যের পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করবেন ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাচকরা।
এদিকে বিগ ব্যাশের পারফরমেন্স দেখে ডাকা হয়েছে ড্যান ক্রিস্টিয়ানকে। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সুযোগ দেওয়া হয়েছে ক্যামেরন গ্রিনকে।
অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহানডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, ময়সেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডরমন্ট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্কি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সুয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

প্রবাসখবর.কম/বি
 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর