শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৭৩

বন্যা পরিস্থিতিই সিলেটে ডাকাত আতঙ্ক, মসজিদে মসজিদে মাইকিং

প্রকাশিত: ১৯ জুন ২০২২  

বন্যা পরিস্থিতিতে সিলেট ও সুনামগঞ্জের লোকজন অসহায় হয়ে পরেছে। শনিবার সারা দিন বিদ্যুৎ বিচ্ছিন্ন দিন কাটিয়েছে বানবাসী মানুষেরা। হঠাৎ করে রাতে সিলেট নগরের মসজিদে মসজিদে মাইকিং-এলাকায় ডাকাত পড়েছে।
আপনারা সাবধান থাকুন। এক-দুইটি মসজিদে নয় নগরের বিভিন্ন প্রান্ত থেকে ভেসে আসতে থাকল একই ঘোষণা।
এই ঘটনার পর স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় মানুষের চিৎকার-চেচামেচির শব্দ আশপাশের এলাকায় ছড়িয়ে পড়ে।
এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আলী মাহমুদ বলেন, আমরা খবর পেয়ে এসেছি। আপাতত এর বাইরে আর কিছু জানি না। পরে বিস্তারিত জানাব।
এছাড়াও তিনি বলেন, কেউ আতঙ্কিত হবেন না, পুলিশ মাঠে আছে। রাত সোয়া ৩টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত কোথাও ডাকাতির ঘটনা ঘটেনি। আপনারা চোখ-কান খোলা রাখবেন। আমরা দিনরাত ২৪ ঘণ্টা আপনাদের সেবায় নিয়োজিত আছি। কোথাও কোনো ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে আমাদের জানাবেন। আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে আপনাদের পাশে আছি।
এ বিষয়ে সিলেট রেঞ্জ ডিআইজি অফিসের অতিরিক্ত পুলিশ সুপার গৌতম দেব গণমাধ্যমকে বলেন, এখন পর্যন্ত সিলেট শহরে ডাকাতির বিষয়ে তেমন কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি।
অনেকে আতঙ্কিত হয়ে ফেসবুকে পোস্ট করছেন। আমরা শুনেছি কেউ কেউ মসজিদে মাইকিংয়ের সাহায্য চাচ্ছেন। সর্বত্র পুলিশের টহল জোরদার করা হয়েছে। আ;তঙ্কি;ত হওয়ার কিছু নেই।
তিনি বলেন, এরপরও কোথাও ডাকাতি বা এ ধরনের কোনো সঠিক খবর পাওয়া গেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের কন্ট্রোল রুমে (০১৩২০০৬৯৯৯৮) অথবা ৯৯৯ নম্বরে কল করুন।

প্রবাসখবর.কম/বি
 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর