সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ৯ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৩০

নিউইয়র্কে শেখ হাসিনা,আকাশ বাতাস মুখরিত স্লোগানে

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় বিমানবন্দরে তাকে স্বাগত জানান বাংলাদেশের রাষ্ট্রদূত ও জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি। এ সময় আওয়ামী লীগ নেতাকর্মীদের আনন্দ উল্লাস ও স্লোগানে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।
গতকাল রোববার সন্ধ্যার আগে আগে নিউইয়র্কের ম্যানহাটনে হোটেলে পৌঁছান শেখ হাসিনা। সেখানে বাংলাদেশ দূতাবাস ও জাতিসংঘের বাংলাদেশ মিশনের কর্তাব্যক্তিরা তাকে স্বাগত জানান।
এর আগে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান বাংলাদেশের রাষ্ট্রদূত ও জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি।
প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে বিমানবন্দরে ভিড় করেন শত শত নেতাকর্মী। তাদের আনন্দ উল্লাস ও স্লোগানে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।
এদিকে এ বিষয়ে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন, যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে হাজার হাজার মুজিব সেনা আজ শেখ হাসিনাকে অভ্যর্থনা জানানোর জন্য উপস্থিত হয়েছেন।  
যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগ সভাপতি মন্তাজ শাহনাজ বলেন,  এখানে অসংখ্য মানুষ আনন্দ উল্লাসে ফেটে পড়েছে।
সোমবার, জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনের সাইড লাইনে জলবায়ু শীর্ষক একটি সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী। সেখানে থাকবেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ও জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেস।

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর