সোমবার   ১২ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ২৯ শা'বান ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৮১

দুবাইয়ে ব্যালকনিতে অশ্লীল ফটোশুট, গ্রেফতার ১২ নারী

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

মধ্যপ্রাচ্যের দেশ আরব আমিরাতে আকাশচুম্বী একটি ভবনের বারান্দায় সম্প্রতি একদল সুদর্শিনী নারীদের দেখা যায়, যাদের শরীরে পোশাক বলতে কিছু নেই। একেবারে নগ্ন হয়ে বাইরের দিকে তাকিয়ে আছেন। ব্যালকনির এক প্রান্ত থেকে সে দৃশ্য ধারণ করছেন একজন পুরুষ। তিনি তাদের দলের বোঝাই যায়। বোঝা যায়, এমন ছবি তোলার জন্য ওই যুবতীরা পোজ দিচ্ছেন। আর ক্যামেরাম্যান তার দায়িত্ব পালন করে যাচ্ছেন।
জানা গেছে, শরীরে পোশাক বলতে কিছু নেই। একেবারে নগ্ন হয়ে বাইরের দিকে তাকিয়ে আছেন। ব্যালকনির এক প্রান্ত থেকে সে দৃশ্য ধারণ করছেন একজন পুরুষ। তিনি তাদের দলের বোঝাই যায়। বোঝা যায়, এমন ছবি তোলার জন্য ওই যুবতীরা পোজ দিচ্ছেন। আর ক্যামেরাম্যান তার দায়িত্ব পালন করে যাচ্ছেন।
সংযুক্ত আরব আমিরাত একটি মুসলিম দেশ। সেখানকার রীতির সম্পূর্ণ বিরুদ্ধে গিয়ে এসব যুবতী, সংখ্যায় তারা এক ডজনের বেশি- এভাবে নগ্ন পোজ দিয়েছেন। 
দুবাই পুলিশ বলেছে, প্রকাশ্য স্থানে নগ্নতা বিষয়ক একটি ভিডিওতে দেখা গেছে এমন একটি গ্রুপের সদস্যদের গ্রেফতার করেছেন তারা। পুলিশের তথ্যমতে, মেরিনা এলাকায় একটি আকাশচুম্বী ভবনের ব্যালকনিতে নগ্ন যুবতীরা ভিডিও ধারণ করেছেন। তারা এই অবস্থায় সেখানে ছবি তুলেছেন। শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। 
স্থানীয় পত্রিকার এক  রিপোর্টে বলেছে, মনে হচ্ছে এমন ছবি বা ভিডিও ধারণ করা হয়েছে জনপ্রিয়তা বাড়ানোর কৌশল হিসেবে। তবে তারা এ নিয়ে বিস্তারিত আর কিছু বলেনি। কিন্তু ঘটনাটি ঘটেছে সংযুক্ত আরব আমিরাতে। দেশটি রক্ষণশীল। সেখানে প্রকাশ্যে চুমু দেয়া বা লাইসেন্স ছাড়া এলকোহল পান করার কারণে যে কাউকে জেলে যেতে হতে পারে। ফলে যাদেরকে গ্রেফতার করা হয়েছে তাদের ৬ মাস পর্যন্ত জেল এবং প্রায় এক হাজার পাউন্ড করে জরিমানা করা হতে পারে।

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর