মঙ্গলবার   ০২ মার্চ ২০২১   ফাল্গুন ১৮ ১৪২৭   ১৮ রজব ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
১০৭০

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির আজ জন্মদিন

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

২০১২ সালের ৫ অক্টোবর ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক ঘটে চিত্রনায়িকা মাহিয়া মাহির। এই সিনেমাতে তার সঙ্গে চিত্রনায়ক বাপ্পিরও অভিষেক ঘটে। প্রথম সিনেমাতেই বেশ ভালো সাড়া পান মাহি। এরপর একে একে আরও বেশকিছু সিনেমায় অভিনয় করে নিজের অবস্থান শক্ত করেন তিনি। অল্প সময়ের মধ্যে শীর্ষ নায়িকাদের একজনে পরিণত করেন নিজেকে।
নন্দিত অভিনেত্রী মাহিয়া মাহির জন্মদিন রোববার (২৭ অক্টোবর)। ১৯৯৩ সালে রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। এবার ২৭ বছরে পা দিয়েছেন ‘পোড়ামন’খ্যাত এই তারকা।
রূপালি পর্দার দর্শকদের কাছে তার আবেদন অন্যরকম। লোকে বলে- চিত্রনায়িকা পূর্ণিমার পরে মাহিই একমাত্র নায়িকা যার নামের জোরে অনেক সিনেমা ব্যবসায়িক সফলতা পেয়েছে। যার প্রমাণ অগ্নি সিনেমার দুটি কিস্তি, পোড়ামন, দেশা দ্য লিডার, অনেক দামে কেনা ইত্যাদি। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্পে নির্মিত চলচ্চিত্র কৃষ্ণপক্ষতেও মাহি-রিয়াজ, ফেরদৌস, তানিয়া আহমেদের মতো অভিনয়শিল্পীদের সঙ্গে সমান তালে অভিনয় করে মুগ্ধতা ছড়িয়েছেন হালের এই জনপ্রিয় নায়িকা।
এছাড়া সুপার হিট সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এ সাংবাদিক চরিত্রে মাহিকে দর্শক পেয়েছে ভিন্ন রূপে। যদিও এর আগে মাহি একই চরিত্রে অভিনয় করেছেন, তবে ‘ঢাকা অ্যাটাক’ দিয়ে তিনি আবারও চলে আসেন লাইম লাইটে। কারণ বিয়ের পর দীর্ঘদিন পর্দার আড়ালে ছিলেন মাহি।
প্রসঙ্গত, গত বছরের ২৫ মে সিলেটের ব্যবসায়ী অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহি। এরপর নতুন সংসার, নতুন আত্মিয়দের সামলে নিতে কিছুটা সময় নেন তিনি। যদিও এখনও চলচ্চিত্র বোদ্ধারা মনে করেন বর্তমানে মাহিই বাংলাদেশের শীর্ষস্থান দখল করা অভিনেত্রী।

প্রবাসখবর.কম/আর

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর