সোমবার   ১২ এপ্রিল ২০২১   চৈত্র ২৯ ১৪২৭   ২৯ শা'বান ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৩৭

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নবাগত অধিনায়ক লিটন দাসের

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

আজ বৃহস্পতিবার (১ এপ্রিল) নিউজিল্যান্ডে শেষ টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নবাগত অধিনায়ক লিটন দাস। 
যদিও  বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস না হওয়ায় ১০ ওভার কমিয়ে আনা হয়েছে। এরই মধ্যে সিরিজ হেরেছে বাংলাদেশ ক্রিকেট দল। এর আগে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে কিউইরা। টাইগারদের লক্ষ্য এখন হোয়াইটওয়াশ এড়ানো।  
এদিকে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় তামিম বাহিনী। ইনজুরির কারণে তৃতীয় ও শেষ ম্যাচে খেলবেন না নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তার পরিবর্তে এদিন দলকে নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন কুমার দাস। অন্যদিকে একাদশ থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান মিথুন মাহমুদ। খেলছেন নাজমুল হাসান শান্ত ও পেসার রুবেল হোসেন।

বাংলাদেশ একাদশ:
লিটন দাস (অধিনায়ক), মোহাম্মদ নাইম, সৌম্য সরকার, নাজমুল হাসান শান্ত, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান, রুবেল হোসাইন, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।

নিউজিল্যান্ড একাদশ:
ফিন অ্যালেন, মার্টিন গাপটিল, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক ব্যাটসম্যান), উইল ইয়ং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্যারিল মিচেল, টিম সাউদি (অধিনায়ক), অ্যাডাম মিলনে, লুকি ফার্গসন ও অ্যাসটেল।

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর