বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৩৯

খুলনা ও যশোরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০  

অবশেষে খুলনা ও যশোরের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যায় যশোরের মুড়লি রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের সাত ঘণ্টা পর গতরাত আড়াইটার দিকে স্বাভাবিক হয় ট্রেন চলাচল। 
জানা যায়, এতে ট্রাকের চালক আবকর আলী (৬০) নিহত ও হেলপার আহত হন। দুর্ঘটনার পর যশোর ও খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে খুলনা থেকে একটি রিলিফ ট্রেন এসে উদ্ধারকাজ শুরু করে। রাত আড়াইটার দিকে উদ্ধার কাজ শেষ হলে পুনরায় স্বাভাবিক হয় ট্রেন চলাচল।
জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে রাজশাহী থেকে আসা কপোতাক্ষ এক্সপ্রেস খুলনার দিকে যাচ্ছিল। অপরদিকে যশোরের নওয়াপাড়া থেকে কয়লাবোঝাই একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জে যাওয়ার সময় ঘটনাস্থলে চলন্ত ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকটির চালক দুর্ঘটনাস্থলেই মারা যান। আর হেলপারকে আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
যশোর রেল জংশনের মাস্টার আয়নাল হোসেন এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, রেল ক্রসিংয়ে গেইট বন্ধ থাকলেও ট্রাকটি সেটি ভেঙে ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। একপর্যায়ে ট্রাকটি লাইনের ওপরে পড়ে থাকে। পরে উদ্ধার ট্রেন এসে ট্রাকটি রেললাইন থেকে অপসারণ করলে খুলনা ও যশোরের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়। 

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর