রোববার   ০৫ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ২০ ১৪২৮   ২৯ রবিউস সানি ১৪৪৩

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৯৩

কুয়েত প্রবাসীদের জন্য দূতাবাসের বিজ্ঞপ্তি

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২১  

উপসাগরীয় দেশ কুয়েতের বিভিন্ন কোম্পানীতে আপনাদের অনেকেই কাজে নিয়োজিত আছেন। কাজের পারিশ্রমিক হিসাবে আপনারা কোম্পানীর কাছ থেকে বেতন-ভাতাসহ অন্যান্য সুবিধাদি পাওয়ার জন্য চুক্তিবদ্ধ।
এদিকে অধিকাংশ ক্ষেত্রে এর অনিয়ম না হলেও মাঝে মাঝে আপনাদের বেতন-ভাতা ও অন্যান্য সুবিধাদির ব্যাপারে অনিয়ম ঘটে থাকে বলে দূতাবাসের কাছে আভিযোগ আসে। অনেক ক্ষেত্রে দূরবর্তী এলাকা থেকে অনেকে দূতাবাসে এসে অভিযোগ পেশ করতে পারেন না।
যদিও এ বিষয়টি উপলব্ধি করে ইতোপূর্বে দূতাবাসের ফেইসবুক পেজে অন লাইন অভিযোগ ফরমের মাধ্যমে অভিযোগ লিপিবদ্ধ করার জন্য আহ্বান জানানো হলেও কুয়েত প্রবাসী বাংলাদেশীদের নিকট হতে তেমন ভাবে সাড়া পাওয়া যায়নি।
কিন্তু প্রকৃতপক্ষে প্রতিদিন প্রবাসী বাংলাদেশীরা বিভিন্ন কোম্পানীতে ঠিকভাবে বেতন পাচ্ছেনা বলে পৃথক পৃথকভাবে দূতাবাসে অভিযোগ নিয়ে আসছেন। এমতাবস্থায় নিম্নের অনলাইন অভিযোগ ফরমে আপনার অভিযোগ লিপিবদ্ধ করার জন্য অনুরোধ করা হলো।
আপনার কাছ থেকে পাওয়া অভিযোগের উপর ভিত্তি করে দূতাবাস প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার সর্বোচ্চ চেষ্টা করবে। তবে কোনো অসত্য বা আংশিক সত্য কিংবা অন্যের অভিযোগ লিপিবদ্ধ না করার জন্য অনুরোধ করা হলো। আপনার দেয়া তথ্যকে দূতাবাস গোপনীয় তথ্য হিসেবে বিবেচনা করবে।

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর