সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ৯ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
২৫

কারাগারে আরজে নীরব, যা বললেন স্ত্রী

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

সম্প্রতি আরজে নীরব কে আব্দুল্লাহ খান শৈশবের করা মামলায় গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। পণ্য সরবরাহ না করে ৫৬ লাখ ৫৭ হাজার ৬৮৯ টাকা আত্মসাতের অভিযোগে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলাটি করেছিলেন শৈশব।
নীরব ই-কমার্স সাইট কিউকমের কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার।
গতকাল রোববার (১০ অক্টোবর) স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডের আবেদন করে তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক রুহুল আমিন। আরজে নীরব দোষ স্বীকার না করায় তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
এদিকে আরজে নীরবকে নিয়ে শনিবার (৯ অক্টোবার) মধ্যরাতে ফেসুবক প্রোফাইলে নীরবের সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘তোমাকে নিয়ে আমি গর্বিত, আরও বেশি হব। এই অন্ধকার কেটে যাবে ইনশাআল্লাহ। অন্য সবার থেকে আমি ভালো করে জানি, তুমি দোষী নও। তুমি সব সময় তোমার সাধ্যের বাইরেও মানুষকে সাহায্য করেছ। তুমি কখনো কাউকে আঘাত করার কথা ভাবতেও পারো না। কিন্তু আমি ভালো করে চিনছি, কে আমাদের বন্ধু আর কে শত্রু।’
রোববার (১০ অক্টোবর) নীরবকে নিয়ে আরও একটি পোস্ট করেছেন লাবণ্য। লিখেছেন, ‘দুনিয়ার সব সুখ একদিকে আর সব দুঃখ দিয়ে মোড়ানো যদি আপনি থাকেন, আমি আপনার দিকেই যাব। এগিয়ে যেতে হলে আমাদের ধৈর্য রাখতে হবে। আলাহ ভরসা।’
উল্লেখ্য, দেশে সম্প্রতি একাধিক ই-কমার্স প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণা আর অফিস বন্ধের পর এক নোটিশে নিজেদের অফিস বন্ধ ঘোষণা করে কিউকম। তারা কাউকে নিকেতনের অফিসে যেতেও নিষেধ করে দেয়।
আরজে নীরব কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) পদে থেকে সাধারণ মানুষদের আকৃষ্ট করতেন। ফেসবুকে কিউকম নিয়ে প্রচার চালাতেন। তার ওপর আস্থা রেখে সাধারণ মানুষ লাখ লাখ টাকা বিনিয়োগ করে পথে বসেছে। তাই কোনোভাবেই দায় এড়াতে পারবেন না আরজে নীরব। এমনটাই বলছেন পুলিশ কর্তারা।

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর