শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০   কার্তিক ১৪ ১৪২৭   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৩৫

কাতার থেকে দেশে ফিরেই রাস্তায় ছুরিকাঘাতের শিকার প্রবাসী

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০  

গতকাল বুধবার (১৬ সেপ্টেম্বর) ভোররাতে কাতার থেকে দেশে ফিরেই রাস্তায় ছুরিকাঘাতের শিকার হয়েছেন আব্দুল আলিম প্রধান নামে এক প্রবাসী। তার বাড়ি গাইবান্দা জেলার পলাশবাড়ি  থানার  বরকতপুর গ্রামে।
জানা যায়, ভোররাতে আব্দুল্লাহপুরে অতিক্রম করার পরে রাস্তায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন তুরাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ওয়াজিউর রহমান। 
আব্দুল আলিম প্রধানের বরাত দিয়ে তুরাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ওয়াজিউর রহমান জানান, বুধবার ভোর ৪টার দিকে বিমান যোগে কাতার থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান প্রবাসী আব্দুল আলিম প্রধান। এসময় তিনি বিমান বন্দর থেকে বের হয়ে বিমান বন্দর বাস স্ট্যান্ডে আসলে সেখানে পূর্ব থেকেই অপেক্ষমাণ ( ঢাকা মেট্রো ব ১৩- ০১৩২ ) নাম্বারে আকাশ পরিবহনের একটি বাসের ড্রাইভার তাকে  নবীনগর পৌঁছে দেওয়ার কথা বলে ওই বাসে উঠায়। সে উঠা মাত্রই  ড্রাইভার দ্রুত গতিতে বাসটি চালাতে থাকে। এসময়  বাসের ভিতর ওই প্রবাসী ছাড়া মোট ৩ জন লোক ছিল। বাসটি আব্দুল্লাহপুর অতিক্রম করার পর বাসের ভিতর আগেই অবস্থান নেওয়া ৩ ব্যক্তি প্রবাসীকে ছুরি দিয়ে এলোপাথারি কোপাতে থাকে। এক পর্যায় প্রবাসীর সাথে থাকা ৫০ হাজার টাকা, ২টি মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল  ছিনিয়ে নেয়। তার পর বাসের ড্রাইভার পিছন ফিরে বলতে থাকে জানালা দিয়ে ওকে ফেলে দেয়। এমন সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ট্রাক ড্রাইভার হালিম মারা যান। তিনি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার চরপাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। এ সময় তার সহকারী মো. সেলিম গুরতর আহত হন। ঘটনার পর বাসে থাকা লোকজন পালিয়ে যায়। খবর পেয়ে তুরাগ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের  মর্গে প্রেরন করে। চালকের সহকারী মো. সেলিম ও বাসের ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় কাতার ফেরত এক প্রবাসিকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য পার্শ্ববর্তী টঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন। 

প্রবাসখবর.কম/বি 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর