শুক্রবার   ১৮ জুন ২০২১   আষাঢ় ৫ ১৪২৮   ০৮ জ্বিলকদ ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৬১

করোনা আক্রান্ত জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন

প্রকাশিত: ৫ মে ২০২১  

বলিউড তারকাদের মধ্যে মহামারি করোনাভাইরাসের বিষ অনেক আগেই ছড়িয়ে গেছে। এবার এই ভাইরাসের আক্রান্ত হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।
গতকাল মঙ্গলবার (৪ মে)অভিনেত্রীর করোনা আক্রান্তের খবর প্রকাশ হয়। বর্তমানে তিনি বেঙ্গালুরুর নিজ বাড়িতেই পরিবারের সঙ্গে রয়েছেন।
এর আগে ওইদিন দুপুরে দীপিকা পাড়ুকোনের পরিবারে করোনার হানা দেয়ার খবর পাওয়া যায়। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, অভিনেত্রীর বাবা প্রকাশ পাড়ুকোন করোনায় আক্রান্ত হয়েছেন। পরে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।
এ বিষয়ে আরও জানা যায়, জ্বর থাকায় গত শনিবার (১ মে) হাসপাতালে ভর্তি করা হয় দীপিকার বাবাকে। এখনো সেখানেই চিকিৎসাধীন তিনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। চলতি সপ্তাহে ছাড়া পেতে পারেন তিনি।
এদিকে করেনায় আক্রান্ত হয়েছেন দীপিকার মা উজালা ও বোন অনিশাও। হোম আইসোলেশনে আছেন তারা।
বলিউড সূত্রের খবর দিয়ে জানা গেছে, গত মাসে মুম্বাই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সঙ্গে ছিলেন তার স্বামী অভিনেতা রণবীর সিং। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরপরই মুম্বাই বিমানবন্দরে দেখতে পাওয়া যায় দীপ-বীরকে।
দীপিকার পরিবারের সঙ্গে বেঙ্গালুরুতে কিছুদিনের জন্য সময় কাটাতে গিয়েছিলেন তারা। কিন্তু সেখানে গিয়েই করোনার কবলে পড়েছেন দীপিকাসহ গোটা পাড়ুকোন পরিবার।

প্রবাসখবর.কম/বি
 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর