রোববার   ০৭ মার্চ ২০২১   ফাল্গুন ২৩ ১৪২৭   ২৩ রজব ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৮১

ওয়াশিংটনে তিন দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩৫তম ফোবানা সম্মেলন

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

আগামী ২০ মার্চ শনিবার ওয়াশিংটনে তিন দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩৫তম ফোবানা সম্মেলন।  সন্ধ্যা ৬টায় এই সভা ভার্জিনিয়ার হলিডে ইন এক্সপ্রেস হোটেল, ৬৪০১ ব্রান্ডন এভিনিউ, ষ্প্রাংফিল্ড, ভার্জিনিয়া ২২১৫ এ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১ এর কনভেনার জি আই রাসেল ও সদস্য সচিব শিব্বীর আহমেদ।
স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ফোবানা সেন্ট্রাল কমিটির কর্মকর্তা সহ ফোবানার সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।
এবারের সম্মেলনের হোস্ট আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি (এবিএফএস)। সম্মেলনর ভেন্যু ওয়াশিংটনের গেলর্ড রিসোর্ট এন্ড ন্যাশনাল কনভেনশন, ন্যাশনাল হারবার, মেরিল্যান্ড।
সম্মেলনে দেশের ও প্রবাসের লেখক সাংবাদিক বুদ্ধিজীবী, শিল্পীসহ গুণীজনেরা অংশ নেবেন। সম্মেলনে বিভিন্ন ক্যাটাগোরিতে থাকবে প্রতিযোগিতা, সেমিনার, বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদযাপন, মুভি ম্যারাথন, ফ্যাশন শো, সায়েন্স অ্যান্ড টেক ফেয়ার, জব ফেয়ার, ঢাকা বিশ্ববিদ্যালয়শতবর্ষ পূর্তি, বিশ্ববিদ্যালয় মিলনমেলা, মুক্তিযোদ্ধা সম্মাননা, বইমেলা, পুথি ও ছড়া পাঠের আসর, সাহিত্য আড্ডা, ফোবানা ম্যাগাজিন, ফোবানা নিউজ বুলেটিন, ফোবানা ম্যারাথন, ফোবানা প্যারেডসহ নানামুখী আয়োজন।

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর