বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৪৮

এবার বলিউডের পর্দায় এই প্রথম এক সিনেমায় তিন খান

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

বলিউডে এই প্রথমবার কোনো ছবিতে একসঙ্গে তিন খানকে দেখা যাবে। এ পুরো ছবির কৃতিত্ব অবশ্যই প্রযোজক আমির খানের।
গতকাল বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভারতীয় সংবাদ মাধ্যম একটি প্রতিবেদনে এসব তথ্য জানান হয়েছে। শোনা যাচ্ছে, আমিরের ছবি ‘লাল সিং চাড্ডা’র দৌলতেই একসঙ্গে পর্দায় আসতে চলেছেন আমির খান, শাহরুখ খান ও সালমান খান।
একবার এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, একসঙ্গে তিন খানকে পর্দায় আনা খুবই কঠিন। এবার সেই কঠিন কাজটাই সম্ভব করে ফেলতে চলেছেন পরিচালক অদ্বৈত চন্দন, প্রযোজক আমির খান ও কিরণ রাও। তবে তিন খানকে এক ছবিতে দেখা যেতে পারে, খবরটা কিন্তু এখানেই শেষ নয়। 
জানা গেছে, ৯ দশকের স্মৃতি উসকে লাল সিং চাড্ডায় ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় চরিত্র ‘রাজ’ এর বেশে এ ছবিতে দেখা যাবে শাহরুখকে। আর সালমানকে দেখা যাবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেমের ভূমিকায়। ‘লাল সিং চাড্ডা’  ছবির মূল চরিত্র আমিরকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেটে যেতে দেখা যাবে।
সেখানেই এক ঝলক দেখা যাবে ‘রাজ’ রূপী শাহরুখকে। ইতোমধ্যেই কিং খান ক্যেমিও চরিত্রটির শুটিংও সেরে ফেলেছেন। একইভাবে সালমানকেও ক্যেমিও চরিত্রে দেখা যাবে। যদিও সালমানের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। পুরো বিষয়টি নিয়ে ছবির নির্মাতাদের পক্ষ থেকে এখনও কিছুই জানানো হয়নি।
শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। আর সালমানের ‘ম্যায়নে পেয়ার কিয়া’ মুক্তি পেয়েছিল তারও আগে ১৯৮৯ সালে। দুটি ছবিই বক্স অফিসে সুপার হিট হয়েছিল।

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর