বুধবার   ০৩ মার্চ ২০২১   ফাল্গুন ১৯ ১৪২৭   ১৯ রজব ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
১৪

এবার ডিভোর্সের বিষয় নিয়ে মুখ খুললেন নুসরাত

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

টালিগঞ্জে মাসখানেক ধরেই নিখিল জৈন এবং নুসরাত জাহানের বিচ্ছেদের খবরে হইচই পড়ে গেছে। জানা যায়, একে অপরের সঙ্গে কথা বলা তো দূরের কথা, মুখ দেখাদেখি বন্ধ! নুসরাত-নিখিলের সোশ্যাল মিডিয়াতে একসঙ্গে ছবি পাওয়া যাবে না। কারণ, অতীতের মধুর ফ্রেমবন্দি মুহূর্ত কেউই আর রাখতে চান না।
তাহলে কি এবার দাম্পত্য ভাঙন স্থায়ী হতে যাচ্ছে? অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন। সেই আঁচ আগে থেকে মিললেও এবার তা একবারে প্রকাশ্যে। গুঞ্জন শোনা গেল, নিখিল জৈন  নাকি স্ত্রী নুসরাত জাহানের  কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছেন।
এদিকে এই খবর পুরোপুরি অস্বীকার করেছেন নুসরাত জাহান। সোমবার একটি প্রেস বিবৃতি জারি করেন নুসরাত। সেখানে নায়িকা জানিয়েছেন, ‘আমি সকলকে জানাতে চাই আনন্দবাজার পত্রিকা ডিজিট্যালে একটি সংবাদ ঘোরাফেরা করছে, সেটা সম্পূর্ণরূপে ভুল এবং ভিত্তিহীন। মিডিয়ার উচিত কোনও খবর প্রকাশের আগে সঠিকভাবে তথ্য অনুসন্ধান করা, ফেক নিউজের জোয়ারে গা ভাসানো থেকে বিরত থাকা উচিত’।
নুসরাত কিংবা নিখিলের কেউই অবশ্য তিক্ত সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ সংবাদমাধ্যমের কাছে। অতঃপর ডিভোর্সের নোটিশ চালাচালি হয়েছে কিনা? সেই প্রশ্নের উত্তরও যে দুই পক্ষ থেকেই আড়াল থাকবে, তা বলাই বাহুল্য। 
অন্যদিকে এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে এ বিষয়ে এই নিয়ে নিখিলকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘যা বলার তিনি পরে বলবেন!…’ নেতিবাচক ইঙ্গিতও দেননি। কাজেই এই খবর একেবারেই এড়িয়ে যাওয়ার নয়!

প্রবাসখবর.কম/বি

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর