শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৪ ১৪২৭   ১৪ রজব ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৮৪৭

এবার কোনালের গাওয়া গানের তালে নাচবেন সানি লিওন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

সানি ও কোনাল               -ফাইল ফটো

সানি ও কোনাল -ফাইল ফটো

এবার বাংলাদেশের কোনাল সোমনূরের গাওয়া গানের সুরে পর্দা কাঁপাতে প্রস্তুতি নিচ্ছেন বলিউড স্টার সানি লিওন। তবে যে সিনেমায় তিনি নৃত্য-কুশলতা দেখাবেন সেটি কোনো বলিউডি সিনেমা না, ঢালিউড মানে বাংলাদেশি ছবি। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ নামের এই চলচ্চিত্রের প্রযোজক সেলিম খান। এতে নায়িকার চরিত্রে থাকবেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।  

জানা গেছে, প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় ও আকাশ সেনের সুরে করা গানটির শুরুই হচ্ছে ‘সানি সানি’শব্দ দিয়ে। গত ২৫ আগস্ট কলকাতার একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং শেষ হয়েছে বলে জানা গেছে। আর গানটির শুটিং হবে ভারতের চলচ্চিত্র নগরী মুম্বাইতে আগামী ৯ সেপ্টেম্বর যেখানে পারফর্ম করবেন সানি। গানটির বিষয়ে ক্লোজআপ ওয়ান বিজয়ী কণ্ঠশিল্পী কোনাল গণমাধ্যমকে বলেন, ‘খুব যত্ন নিয়ে, সময় নিয়ে গানটি করেছি। সংগীত পরিচালকের নির্দেশনায় আমি আমার মতো করে গেয়েছি। স্ক্রিনে বাকিটা উপস্থাপন করবেন সানি লিওন। বিক্ষোভ-এর শুটিং শুরু হওয়ার কথা ১ সেপ্টেম্বর। 

গত রোজার ঈদে মুক্তি পাওয়া বাংলাদেশি ‘পাসওয়ার্ড’ ছবিতে কোনালের গাওয়া প্রথম পার্টি সং ‘আগুন লাগাইলো’ আলোচিত হয়। তারই ধারাবাহিকতায় একই ধারার আরেকটি গানে কণ্ঠ দিলেন কোনাল। তবে গানটিকে আইটেম সং বলার চেয়ে ‘সেলিব্রেশন সং’ বলতে চান কোনাল। তার মতে, এটি মূলত পার্টি গান, নাচানাচির গান। মানুষ গানটি শুনবে এবং নাচতে বাধ্য হবে। এক কথায় এটি উদযাপনের গান। যে কোনো উৎসবে এ গানটির মাধ্যমে ভরপুর নাচানাচি করা যাবে।

প্রবাসখবর.কম/কেআর

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর