রোববার   ০৫ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ২০ ১৪২৮   ২৯ রবিউস সানি ১৪৪৩

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৩২

এবার ওমানে গান গেয়ে মাতাবেন‌ ‘মানিকে মাগে হিতে’ ইয়োহানি

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২১  

শ্রীলঙ্কা-বাংলাদেশসহ গোটা বিশ্ব ‘মানিকে মাগে হিতে’, গান গেয়ে নেট দুনিয়ায় ভাইরাল এবার ওমান মাতাতে আসছেন গানটির শিল্পী ইয়োহানি দিলোকা ডি সিলভা।
অল্প সময়ে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া শ্রীলঙ্কান এই শিল্পী আগামী ১৬ ডিসেম্বর ওমানের আল ফালাজ হোটেল ও ১৭ ডিসেম্বর কুরুম সিটি এম্পিথিয়েটর গান ও নাচের ছন্দে মাতাবেন বলে নিশ্চিত করেছেন আয়োজক কোম্পানিটির চিফ এক্সিকিউটিভ অফিসার আনসেল্ম পেরেরা ও জেনারেল ম্যানেজার ফ্রান্সেস পেরেরা। বিজনেস প্রসেসিং আউটসোর্সিং সার্ভিসেস গ্লোবাল কোম্পানির ব্যানারে এই কনসার্ট হবে।
এছাড়া ইয়োহানি বাংলাদেশিদের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করায় আসরটি ওমানে বসবাসরত বাংলাদেশিদের জমকালো উপভোগের সুযোগ করে দিতে প্রচারণা চালাচ্ছেন আয়োজক প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।
যদিও অনুষ্ঠানটি সফল করতে শনিবার সকালে অনির্ধারিত এক বৈঠকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান ও বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানসহ কমিউনিটির বিশিষ্টজনদের সাপোর্ট প্রত্যাশা করেন আয়োজক প্রতিষ্ঠানটি।
এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের সভাপতি এইচ এম হুমায়ুন কবির, সাংবাদিক রাসেল মাহমুদ, সাংবাদিক পলাশ শীল এবং ওমান যুবলীগ নেতা আলাউদ্দিন আলোসহ আরো অনেকে।


প্রবাসখবর.কম/বি

 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর