বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৬ ১৪২৭   ১৩ সফর ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৩৯০

এবার অভিনয়ের পাশাপাশি বিউটি পার্লার ব্যবসায় নুসরাত ফারিয়া

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

এবার অভিনয়ের পাশাপাশি বিউটি পার্লার ব্যবসায় নুসরাত ফারিয়া। সম্প্রতি বড় বোন ইসরাত মারিয়ার সঙ্গে একটি বিউটি পার্লার খুলেছেন তিনি। যার নাম দিয়েছেন ‘মারিয়াস ব্রাইডাল স্টুডিও অ্যান্ড বিউটি কেয়ার’।বনানীর ১১ নম্বর রোডের ৩২ নম্বর বাড়ির চতুর্থ তলায় মারিয়া ও ফারিয়ার বিউটি পার্লারটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী দিনে সেখানে উপস্থিত ছিলেন রূপ বিশেষজ্ঞ ও পারসোনার প্রতিষ্ঠাতা কানিজ আলমাস খান, কণ্ঠশিল্পী কনা, মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ অবনীসহ অনেকে।
অভিনেত্রী ও মডেল নুসরাত ফারিয়া। সিনেমা, গান, উপস্থাপনা নিয়ে তার যত ব্যস্ততা। তবে এবার অভিনয়ের পাশাপাশি তিনি চালু করলেন ব্যবসা।
এদিকে উক্ত  উদ্বোধনী অনুষ্ঠানে এ বিষয়ে ফারিয়া জানান, তাদের দুই বোনেরই ফ্যাশন ও রূপসজ্জার বিষয়ে দারুণ আগ্রহ। ত্বকের ক্ষতি না করে সঠিক রূপচর্চার মধ্য দিয়ে নিজেকে আরও আকর্ষণীয় করে তোলা যায়। তারই প্রমাণ দিতে চান তারা।
ইসরাত মারিয়া চিকিৎসা বিষয়ে পড়াশোনা করছেন, তাই সৌন্দর্যচর্চার সঙ্গে ত্বকের সুস্থতা নিয়েও সঠিক পরামর্শ দিতে পারবেন। অপরদিকে অভিনয়ে ব্যস্ততার পাশাপাশি ফারিয়া বোন মারিয়াকে যতটা পারছেন সময় দেওয়ার চেষ্টা করছেন।
এ সময় ব্যবসায় জড়িয়ে যাওয়ায় অভিনয় ও মডেলিংয়ে আগের মতো সময় দিতে পারবেন কি-না, তা নিয়ে ফারিয়া বলেন, অভিনয়, মডেলিং ও উপস্থাপনা শুধু আমার পেশা নয়, একই সঙ্গে তা নেশা ও ধ্যান-জ্ঞান হয়ে উঠেছে। তাই ব্যবসার সঙ্গে নিজেকে জড়ালেও অন্য সবকিছু থেকে দূরে সরে যাচ্ছি- এটা ভাবলে ভুল হবে, যা কিছুই করি অভিনয় ও মডেলিং থেকে সরে আসতে চাই না।

প্রবাসখবর.কম/আর

প্রবাস খবর