শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ৩ ১৪২৭   ০১ সফর ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৩১

উত্তর লন্ডনে ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

গত  রবিবার রাতে উত্তর লন্ডনের এনফিল্ডে  ছুরিকাঘাতে নাহিদ আহমদ (২৬) নামে এক বাংলাদেশি যুবক মৃত্যুবরণ করেছে। নিহতের দেশের বাড়ি বিয়ানীবাজারে। এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে ৪৩ বছর বয়সী একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়,  এনফিল্ডের হলব্রুক ক্লজের পারসল হাউসের ন তলায় মায়ের সঙ্গে বসবাস করতেন নাহিদ।
পারিবারিক সূত্র জানিয়েছে, ঘটনার কিছুক্ষণ আগে মাকে নিয়ে নানার ঘর থেকে ফেরেন নাহিদ। মাকে ঘরের দরোজার কাছে পৌঁছে দিয়ে তিনি গিয়েছিলেন গাড়ি পার্ক করতে। সেখানে গ্রেফতার ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে নাহিদ ছুরিকাহত হন।
রাত ১২টা ৪০ মিনিটের দিকে ঘটনার আগে গাড়ি পার্ক করে টেলিফোনে বন্ধুর সঙ্গে কথা বলছিলেন নাহিদ। এ সময় চিৎকার শুনে তার বন্ধু টেলিফোন করে নাহিদের মাকে নিচে যেতে বলেন। মা নিচে গিয়ে ছেলেকে ছুরিকাহত অবস্থায় উদ্ধার করেন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে। ঘটনাস্থলে পুলিশ এবং অ্যাম্বুলেন্স এসে তাকে মৃত ঘোষণা করে।
নাহিদকে হত্যার দায়ে গ্রেফতার ব্যক্তিকে অভিযুক্ত করেছে পুলিশ। তাকে মঙ্গলবার হাইবারি কর্নার ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হয়। এদিকে লন্ডনে গত ৫ দিনে পৃথক পৃথক স্থানে ৫ জনের ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে। এর মধ্যে এনফিল্ডে এক বাংলাদেশি যুবক নাহিদ আহমেদ।
সর্বশেষ সোমবার রাত ৮টায় ইজলিংটনে ১৮ বছর বয়সী এক কিশোর ছুরিকাঘাতে নিহত হয়। ঘটনাটি ঘটে স্থানীয় নর্থ রোডে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ছুরিকাঘাতে আহত কিশোর হেল্প মি, হেল্প মি বলে চিৎকার করতে থাকে। পুলিশ জানায় প্যারামেডিক টিম উপস্থিত হলেও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রবাসখবর.কম/বি 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর