মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০   কার্তিক ৫ ১৪২৭   ০৩ রবিউল আউয়াল ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৪৩

ইন্টারনেট-ডিশ ধর্মঘট স্থগিত

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২০  

সকল পর্যায়ে ইন্টারনেট ডাটা কানেক্টিভিটি এবং ক্যাবল টিভি ধর্মঘট স্থগিত করা হয়েছে। 

সকল পর্যায়ে ইন্টারনেট ডাটা কানেক্টিভিটি এবং ক্যাবল টিভি ধর্মঘট স্থগিত করা হয়েছে। 

দেশের আবাসিক-বাণিজ্যিক ভবন, অফিস-আদালত, ব্যাংকসহ সকল পর্যায়ে ইন্টারনেট ডাটা কানেক্টিভিটি এবং ক্যাবল টিভি ধর্মঘট স্থগিত করা হয়েছে। 

শনিবার (১৭ অক্টোবর) ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের সাথে ইন্টারনেট সার্ভিস১৮ অক্টোবর থেকে আংশিক ইন্টারনেট বন্ধের হুমকি আইএসপিগুলোর প্রোভাইডার অ্যায়োসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) ও ক্যাবল অপারেটর অব বাংলাদেশের (কোয়াব) অনুষ্ঠিত জুম বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠক শেষে আইএসপিএবি সভাপতি আমিনুল হাকিম ও মহাসচিব ইমদাদুল হক, কোয়াবের প্রতিষ্ঠাতা সভাপতি এসএম আনোয়ার পারভেজ এই ঘোষণা দেন।  

এদিকে বিকল্প ব্যবস্থা না করে সড়কের পাশের ঝুলন্ত তার কাটার প্রতিবাদে রবিবার (১৮ অক্টোবর) থেকে প্রতিদিন সকাল ১০টা-১টা প্রতীকী ধর্মঘটের ডাক দিয়েছিল আইএসপিএবি ও কোয়াব। আইএসপিএবি সভাপতির দাবি, এতে প্রায় ২০ কোটি টাকার তার কাটা হয়েছে। 

এর আগে গত ১২ অক্টোবর দুপুরে জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, ১৮ তারিখ থেকে সব আবাসিক ও বাণিজ্যিক এলাকায় সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সংযোগ বিচ্ছিন্ন রাখা হবে। 

প্রবাসখবর.কম/এস 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর