মঙ্গলবার   ০২ মার্চ ২০২১   ফাল্গুন ১৮ ১৪২৭   ১৮ রজব ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
১০৫১

আবারও পেছালো ‌‘শাহেনশাহ’মুক্তি

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯  

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘শাহেনশাহ’ আগামী ৪ অক্টোবর মুক্তি পাচ্ছে না। ছবিটি আগামী রোজার ঈদে মুক্তি পাবে। খবরটি নিশ্চিত করেছেন ছবিটির প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত অভিনীত ‘শাহেনশাহ’ মুক্তির সব ধরনের প্রস্তুতি সম্পন্নই ছিলো। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি।

‘শাহেনশাহ’ মুক্তির সব ধরনের প্রস্তুতি সম্পন্নই ছিল। ছবিটি ঘিরে প্রচারণাও চলছিল ভালভাবে। কিন্তু শেষ দিকে এসে ছবিটি আটকে রাখল শাপলা মিডিয়া। প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান বলেন, বর্তমান রাজনৈতিক পরিস্থিতি কিছুটা অস্থিতিশীল। চারদিকে চলছে সরকারের শুদ্ধি অভিযান। দেশের মানুষের এই দিকেই এখন মনোযোগ। আর এ কারণেই এই ছবিটি এখন মুক্তি দিতে চাইছি না।

অথচ ২৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘সাপলুডু’। সেলিম খান জানান, ‘শাহেনশাহ’ বড় বাজেটের ছবি। তাই উৎসবটাই সবচেয়ে বেশি নিরাপদ। এর আগেও তাদের প্রযোজিত একটি ছবির বেলায় এমনটা ঘটেছে দাবি করেন সেলিম।

গেল বছর ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠান। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’র নির্মাণ কাজ। কয়েকটি লোকেশনে শুটিং শেষে ১৯ ডিসেম্বর পূবাইলে শেষ হয় ছবির কাজ।
এরপর ১২ মার্চ আনকাট সেন্সর ছাড়পত্র পায়। এর আগে হাইভোল্টেজ শাহেনশাহ ছবির ফার্স্টলুক, ট্রেলার, দু’টি প্রকাশ হয়েছিল। তখন ব্যাপকভালো আলোচিত হয়েছিল ছবিটি।

প্রবাসখবর.কম/বি-আর

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর