রোববার   ০৭ মার্চ ২০২১   ফাল্গুন ২৩ ১৪২৭   ২৩ রজব ১৪৪২

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
৪১

আত্মহত্যার পথ বেছে নিলেন সুশান্তের সহঅভিনেতাও

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২১  

বলিউড অভিনেতা সন্দীপ নাহার আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। জানা যায়, মুম্বাইয়ের গোরেগাঁও এলাকায় নিজ বাসভবন থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। 
এ বিষয়ে আরও জানা যায়, প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় সহঅভিনেতা হিসেবে কাজ করেছেন। এ ছাড়া অক্ষয় কুমারের ‘কেসারি’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। 
এদিকে জানা যায়, ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করে দীর্ঘ বার্তা দিয়েছিলেন সন্দীপ নাহার। সেখানে তিনি বলেছেন– আত্মহত্যা করতে যাচ্ছেন। তার এই কৃতকর্মের জন্য পরিবারের কেউ দায়ী নন বলে জানান তিনি। 
ওই ভিডিওবার্তায় সন্দীপ আরও জানান, তিনি ব্যক্তিগত ও পেশাগত জীবনে বিভিন্ন সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন।
এ ঘটনায় মুম্বাই পুলিশ একটি মামলা করেছে এবং ঘটনার তদন্ত চলছে। এ ছাড়া পুলিশ ময়নাতদন্ত প্রতিবেদনের অপেক্ষায় রয়েছে। 
পুলিশকে সন্দীপের স্ত্রী জানিয়েছেন, অভিনেতাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। ডেপুটি পুলিশ কমিশনার বিশাল ঠাকুর বলেছেন, ‘ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হয়েছে।
জানা যায়, মুম্বাইয়ের গোরেগাঁও এলাকায় নিজ বাসভবনে অভিনেতা সন্দীপ নাহার আত্মহত্যা করেছেন। এ ঘটনায় মামলার পর পুলিশ তদন্ত করছে।
উল্লেখ্য, গত বছরের জুনে মুম্বাইয়ের বান্দ্রা ফ্ল্যাটে আত্মহত্যা করেন ভারতীয় চলচ্চিত্রের সফল অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ৩৪ বছর বয়সী এ অভিনেতা আত্মহত্যার আগে মানসিক বিষণ্ণতায় ভুগছিলেন।

প্রবাসখবর.কম/বি
 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর