সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ৯ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

প্রবাস খবর
সর্বশেষ:
আপনি কি আপনার প্রবাস জীবনের অভিজ্ঞতা সম্পর্কে লিখতে চান? লেখা [email protected] এ পাঠাতে পারেন।
২৭

আজও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

আজ সোমবারও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান। বুধবার আবার তার জামিনের শুনানি হবে। এদিকে জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল সোমবার। কিন্তু নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা কিছু সময় চান আদালতের কাছে।  
তার পরই বুধবার পরবর্তী শুনানির দিন ধার্য করেন মুম্বাই সেশন আদালত।  গত বৃহস্পতিবার মুম্বাইয়ের আদালত আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।
এদিকে সঙ্গে সঙ্গে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখের নিযুক্ত আইনজীবী। আরিয়ানকে জামিন দিলে তথ্যপ্রমাণ এদিক-ওদিক হতে পারে, ব্যাঘাত ঘটতে পারে তদন্ত প্রক্রিয়াতে, শুক্রবার আদালতে এমনই যুক্তি দেখিয়ে তার জামিনের বিরোধিতা করেন বিপক্ষের আইনজীবী অনিল সিংহ।  
গত শুক্রবারও নাকচ হয়ে গিয়েছিল শাহরুখপুত্রের জামিনের আবেদন। তার পর শনি ও রোববার দুদিন আদালত বন্ধ থাকায় সোমবার ঘরে ফিরতে পারবেন বলেই আশা করেছিলেন আরিয়ান। কিন্তু তা সম্ভব হলো না।
আরিয়ান এবং তার সঙ্গীদের বিরুদ্ধে মাদক সংগ্রহ, বিক্রি এবং ব্যবহারের অভিযোগ রয়েছে। যে কারণেই সহজে জামিন মিলছে না শাহরুখপুত্রের। ব্যক্তিগত বা ব্যবসায়িক স্বার্থে মাদক ব্যবহার হয়েছে প্রমাণিত হলে তিন বছর পর্যন্ত জেল হতে পারে তাদের।

প্রবাসখবর.কম/বি

 

প্রবাস খবর
এই বিভাগের আরো খবর